আজ- ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:৩১

ঘাটাইলে বনের টিলা থেকে নারীর মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়নের মালেঙ্গা এলাকার বনের ভেতর থেকে সোমবার(২১ নভেম্বর) সন্ধ্যায় সেলিনা বেগম(৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গৃহবধূ সেলিনা বেগম ওই ইউনিয়নের মাকরাই গ্রামের কুবাদ আলীর মেয়ে ও একই ইউনিয়নের মালেঙ্গা বড়চালা গ্রামের আব্দুল গফুরের স্ত্রী।


পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার বিকাল সাড়ে চারটার দিকে দেওপাড়া ইউনিয়নের মালেঙ্গা এলাকায় বনের ভেতর লাকড়ী কুড়াতে গিয়ে এক নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের ভাই আব্দুল মান্নান গিয়ে তার বোনের মরদেহ বলে শনাক্ত করেন।


নিহতের ভাই আব্দুল মান্নান জানান, রোববার রাত থেকে তার বোন নিখোঁজ ছিলেন। আত্মীয়স্বজন থেকে শুরু করে সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। মালেঙ্গা বড়চালা গ্রামে তার স্বামী আব্দুল গফুরের বাড়িতে গিয়েও সন্ধান পাওয়া যায়নি।


তিনি আরও জানান, তার বোন চার ছেলের জননী। কিছুদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধে। ওই কলহ মামলা পর্যন্ত গড়ায়। সেলিনা তার স্বামীর বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনে মামলা দেন। স্বামী আব্দুল গফুর স্ত্রীর বিরুদ্ধে চুরির অভিযোগে মামলা দায়ের করেন।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, প্রাথমিকভাবে এটাকে একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জনা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno