আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:১৭

ঘাটাইলে বিনামূল্যে সার ও বীজ বিতরণের উদ্বোধন

 

ঘাটাইল সংবাদদাতা:

টাঙ্গাইলের ঘাটাইলে ছয় হাজার ১০০ কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বুধবার(১৮ নভেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান ওই সার ও বীজ বিতরণের উদ্বোধন করেন।

উপজেলা পরিষদের হলরুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দিলশাদ জাহান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পী, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মো. শাহজাহান, দিগড় ইউপি

চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন, দেউলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হারুন অর রশীদ খান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ সাইফুল আবেদীন।

প্রকাশ, ২০২০-২১ অর্থবছরে কৃষি পূণর্বাসন কর্মসূচির আওতায় প্রাকৃতিক দুর্যোগের কারণে ফসলের ক্ষয়-ক্ষতি পুষিয়ে রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ৬ হাজার ১০০ কৃষকের মাঝে সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, মসুর, টমেটো ও মরিচ ফসলের বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ করা হবে।

তাছাড়া ২০২০-২১ অর্থ বছরে রবি মৌসুমে বোরো ধান, গম, ভূট্টা, সরিষা, শীতকালীন মুগ, পেঁয়াজ, উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এক হাজার ৮০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রদান করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno