আজ- ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৪৮

ঘাটাইলে ১৫ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে প্রস্তাবিত ‘শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেণ্টর’ অন্যত্র স্থানান্তরের প্রতিবাদে ১৫ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন কর্মসীচ পালন করেছে উপজেলাবাসী।

রোববার(২২ মে) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে উত্তরে পাকুটিয়া পর্যন্ত হাতে হাত রেখে সর্বস্তরের মানুষ ওই মানববন্ধনে অংশ নেয়।


মানববন্ধন চলাকালে ঘাটাইল পৌরসভার কলেজ মোড়ের বিজয় একাত্তুর চত্ত্বরে ‘ঘাটাইল শেখ কামাল আইটি পার্ক রক্ষা কমিটি’র আহ্বায়ক জুলফিকার হায়দার, যুগ্ম-আহ্বায়ক ও জিবিজি বিশ^বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মতিউর রহমান মিয়া, ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কাজী আরজু, বিআরডিবি’র চেয়ারম্যান রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন খান, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাহজাহান, সদস্য সচিব আতিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।


প্রকাশ, ২০১৯ সালের ২৫ জুন ঘাটাইল উপজেলার গৌরিশ্বর এলাকায় ১২.৭৭ একর জমিতে শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেণ্টারের জন্য প্রতীকীমূল্যে জমি লিজ নেওয়া হয়। সম্প্রতি একনেক এর সভায় প্রস্তাবিত আইটি সেণ্টারটি ঘাটাইল থেকে মধুপুরে স্থানান্তর করা হয় বলে সংবাদ প্রকাশ হলে বিষয়টি নিয়ে ঘাটাইলবাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno