আজ- ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৩৮

চলচ্চিত্র প্রযোজক নূরুল ইসলাম সরকার রাজ আর নেই

 

দৃষ্টি নিউজ:

জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র প্রযোজক মধুপুরের ঐতিহ্যবাহী ‘সরকার’ পরিবারের অন্যতম সদস্য মো. নূরুল ইসলাম সরকার(রাজ) আর নেই। তিনি মঙ্গলবার(২৩ জানুয়ারি) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মংমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। মৃত্যুকালে তিনি মা, দুই ছেলে, এক মেয়ে, ভাই, আত্মীয়-স্বজন ও অসংখ্যগুইগ্রাহী-শুভাকাঙ্খী রেখে গেছেন।
আগামিকাল বুধবার(২৪ জনুয়ারি) মধুপুর শহরের নিজ বাস বভন ‘রাজ বিলাস’- এ জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।
প্রাজ্ঞ রাজনীতিক নূরুল ইসলাম সরকার(রাজ) টাঙ্গাইল-১(মধুপুর-ধনবাড়ী) সংসদীয় আসনে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী ছিলেন। মধুপুর পৌরসভার তিন বারের মেয়র সরকার শহীদ তার ছোট ভাই। তার অকাল মৃত্যুতে মধুপুর-ধনবাড়ী নির্বাচনী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নূরুল ইসলাম সরকার(রাজ)- এর মৃত্যুতে মধুপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. হান্নান, সহ-সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, ধনবাড়ী উপজেলা জাতীয় পার্টির সভাপতি জীবন মাহমুদ শক্তি, পৌর সভাপতি আশরাফুজ্জামান, জাতীয় ছাত্র সমাজের ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি হাফিজুর রহমান সহ মধুপুর ও ধনবাড়ী উপজেলা জাতীয় ছাত্রসমাজ, উপজেলা জাতীয় যুব সংহতি সহ বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno