আজ- ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:১৫

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার ২১ বছর পর আসামি গ্রেপ্তার

 

দৃষ্টি বিনোদন:

চিত্রনায়ক সোহেল চৌধুরীসহ কয়েকটি হত্যা মামলার আসামি ফারুক সরকার আব্বাসীকে দীর্ঘ ২১ বছর পর পুলিশ গ্রেপ্তার করেছে।

বুধবার(৩১ মার্চ) বিকালে ঢাকার হাজারীবাগ থানার পূর্ব রায়েরবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মেঘনা উপজেলার ভাওরখোলা ইউনিয়নের চেয়ারম্যান।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার(১ এপ্রিল) মেঘনা থানা পুলিশ ও কুমিল্লা ডিবি’র তত্ত্বাবধানে তাকে কুমিল্লা জেল হাজতে পাঠানোর কথা রয়েছে।

তিনি আরও বলেন, আমাদের কাছে তথ্য ছিল দু’টি মামলায় ওই চেয়ারম্যান উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিনে রয়েছেন। তবে বাদীপক্ষ ওই জামিন বাতিলের জন্য আপিল করে। এরই পরিপ্রেক্ষিতে ওই চেয়ারম্যানের অস্ত্র মামলার আগাম জামিন আপিল বিভাগ স্থগিত করেছেন বলে আমরা জেনেছি।

এরপর বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য গত দু’দিন আমরা তাকে গোয়েন্দা নজরদারিতে রাখি। বুধবার নিশ্চিত হই, অস্ত্র মামলায় তাকে উচ্চ আদালতের দেওয়া আগাম জামিনটি স্থগিত করা হয়েছে। এরপর অভিযান চালিয়ে তাকে বুধবার বিকালে ঢাকার হাজারীবাগ থানার পূর্ব রায়েরবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, আব্বাসীর বিরুদ্ধে চিত্রনায়ক সোহেল চৌধুরীকে হত্যার অভিযোগ রয়েছে। ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের আবেদীন টাওয়ারে ট্রাম্পস ক্লাবের নিচে নায়ক সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

এ ব্যাপারে মেঘনা থানার ওসি আব্দুল মজিদ গণমাধ্যমকে বলেন, শীর্ষ সন্ত্রাসী ফারুক আব্বাসীর বিরুদ্ধে মেঘনা থানায় দু’টি হত্যা মামলাসহ কয়েকটি মামলা রয়েছে। তাকে কুমিল্লা ডিবি পুলিশ ও মেঘনা থানা পুলিশের যৌথ অভিযানে তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের আবেদীন টাওয়ারে ট্রাম্পস ক্লাবের নিচে আশি-নব্বই দশকের বাংলা সিনেমার সাড়া জাগানো চিত্রনায়ক ও ব্যবসায়ী সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno