আজ- ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  সকাল ৭:২৬

জাতীয় পর্যায়ে নৃত্যে প্রথম পুলিশ লাইনস্ স্কুলের নৈঋতা

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ স্কাউটের উদ্যোগে জাতীয় পর্যায়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায় এ বছর নৃত্যে প্রথম স্থান অর্জন করেছে, টাঙ্গাইল পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যায়ের দশম শ্রেণির ছাত্রী নৈঋতা হালদার।

জীবনের প্রত্যেকটি ধাপেই প্রথম স্থান অর্জন করার স্বাদ পেয়েছে এই ছাত্রী। প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রতিবছরই প্রথম হওয়ার গৌরব অর্জন করে নৈঋতা।

পঞ্চম এবং অষ্টম শ্রেণিতেও ট্যালেন্টপুলে বৃত্তি পায় মেধাবী এই শিক্ষার্থী। নৈঋতার সাফল্যের ঝুড়িতে রয়েছে দশটি জাতীয় পুরস্কার।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২০১৪ সালে আন্তঃপ্রাথমিক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ অভিনেত্রী, ২০১৮ সালে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ অভিনেত্রী, ২০১৯ সালে জাতীয় শিক্ষা সপ্তাহে অভিনয়ে দ্বিতীয় স্থান হওয়ার গৌরব অর্জন করে বহু গুণে গুণান্বিত এই ছাত্রী।

২০১৫ সালে আন্তঃপ্রাথমিক প্রতিযোগিতায় উপস্থিত বক্তৃতা এবং কবিতা আবৃত্তিতে দ্বিতীয় স্থান অর্জন করে নৈঋতা। ২০১৯ সালে জাতীয় শিক্ষা সপ্তাহে লোকনৃত্যে তৃতীয় এবং শ্রেষ্ঠ শিক্ষার্থীও হয় পুলিশ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সকলের প্রিয় নৈঋতা।

স্কাউটিং এ ২০১৫ সালে শাপলা কাব অ্যাওয়ার্ড এবং ২০১৮ সালে সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ডও পায় টাঙ্গাইলের এই মেয়ে। এছাড়া ২০১৯ সালে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ডের ভাইবা দিয়েছে নৈঋতা হালদার।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের জানান, নৈঋতা হালদার জাতীয় পুরস্কার পাওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। সে মেধাবীর পাশাপাশি সকল বিষয়েই ভাল পারদর্শী।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই। আশা করি আগামি দিনেও নৈঋতা তার মেধার স্বাক্ষর রেখে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno