আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:৪৫

জেমস বন্ড কিনতে নেটফ্লিক্সের ৬০০ মিলিয়ন ডলারের প্রস্তাব

 

দৃষ্টি বিনোদন:

জেমস বন্ড সিরিজের নতুন কিস্তি ‘নো টাইম টু ডাই’ সিনেমার অনলাইন প্রচার স্বত্ব কিনতে নেটফ্লিক্স ৬০০ মিলিয়ন ডলার প্রস্তুত রেখেছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির মুখপাত্র।

মূলত করোনার কারণে ছবি মুক্তির তারিখ পিছিয়েছে বেশ কয়েকবার। করোনার কারণে সিনেমাটির মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামি বছরের ২ এপ্রিল।

তবে এই দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে আলোচিত এই সিনেমা কিনতে আগ্রহী শীর্ষ ওটিটি প্ল্যাটফর্মগুলো। ডিজনি প্লাস, অ্যাপল প্লাস, নেটফ্লিক্সসহ অন্যদের সেই আগ্রহের কথা জানা গিয়েছিল কিছুদিন আগে।

এবার জানা গেল, জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’ সিনেমার অনলাইন সম্প্রচার স্বত্ব কিনতে নেটফ্লিক্স ৬০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএমকে।

জানা গেছে, এমজিএম তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রযোজনাটি অ্যাপেল বা নেটফ্লিক্সের কাছে ট্রিলিয়ন কোটায় ব্যবসার জন্য মুক্তি দিতে চায়।

সিনেমাটির ১২ মাসের অনলাইন সম্প্রচার স্বত্ব কিনতে ৩০০ থেকে ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে অ্যাপল। আর ৬০০ মিলিয়নে সম্প্রচার স্বত্ব কিনতে আগ্রহী নেটফ্লিক্স।

গুপ্তচর-অ্যাকশনধর্মী সিনেমা ‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা।

মেট্রো গোল্ডউইন মেয়র ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা রুকলি। সিনেমাটিতে ড্যানিয়েল ক্রেইগ তার পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno