আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৩৪

জেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন দুই প্রার্থী

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-5
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ১৩ ও ১৪ নম্বর সাধারণ ওয়ার্ডের সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদ্বয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। আর কোনো প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।
১৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি ও ১৪ নং ওয়ার্ডে ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।
জানা যায়, রোববার(৪ ডিসেম্বর) বিকালে রিটার্নিং অফিসার ও টাঙ্গাইল জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন এর কার্যালয়ে জেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হয়। এতে চেয়ারম্যান পদে দুইজন সহ মোট ৬৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। সেই তালিকায় মধুপুর ও ধনবাড়ীর আওয়ামী লীগ মনোনিত প্রার্থীরা রয়েছেন।
সহকারি রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওয়ার্ড দুটিতে আর কোনো প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। তবে প্রার্থীতা প্রত্যাহার করার দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর আনুষ্ঠানিকভাবে তারা নির্বাচিত হওয়ার ঘোষণা পাবেন।
তিনি আরও জানান, জেলায় শুধু ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডেই তারা পৃথকভাবে একক প্রার্থী রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno