আজ- ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  ভোর ৫:৫৯

টাঙ্গাইলের শাহীন আরা মিষ্টু শহর মহিলা আ’লীগের কেউ নন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহর মহিলা আ’লীগের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে বলেছেন, শহরের আদালত পাড়ার বাসিন্দা ও চমক বিউটি পার্লারের মালিক শাহীন আরা মিষ্টু শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি নন।

সম্প্রতি কক্সবাজারে কতিপয় সাংবাদিকের কাছে তিনি নিজেকে টাঙ্গাইল শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মিথ্যা পরিচয়ে বক্তব্য দেন। এর মাধ্যমে তিনি দলকে সাংগঠনিকভাবে হেয় করেছেন।

শাহীন আরা মিষ্টু শহর মহিলা আওয়ামী লীগের কোন পদে নেই। তার মিথ্যা ও বানোয়াট পরিচয়ের কারণে দলের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন হয়েছে।

টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে মঙ্গলবার(২৪ নভেম্বর) সকালে শহর মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এসব তথ্য তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু। এ সময় টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও

সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি মনোয়ারা বেগম, সহ-সভানেত্রী ফাতেমা রহমান, মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নেছা মাহমুদ চায়না, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

মিথ্যা পরিচয় দেওয়ার কথা অস্বীকার করে শাহীন আরা মিষ্টু জানান, তিনি শহর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক। তিনি দলের মূল সংগঠনের পদধারী নেত্রী। তিনি সহযোগী সংগঠনের সভাপতি পরিচয় দেন নি।

কক্সবাজারে অবস্থানরত সাংবাদিকদের তিনি এ পরিচয়ই দিয়েছেন। দলীয় পরিচয় সাংবাদিকরা ভুল লিখে থাকতে পারেন বলে দাবি করেন তিনি। শাহীন আরা মিষ্টু মহিলা বিষয়ক সম্পাদক বলে নিশ্চিত করেছেন শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর।

উল্লেখ্য, টাঙ্গাইল পৌর এলাকার ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগের ব্যানারে গত ১৫ নভেম্বর (রোববার) কক্সবাজার বেড়াতে যান বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী। এ সফরে ছিলেন ১৪নং ওয়ার্ড ছাত্রলীগকর্মী সোহাগ বাবু শেখ, দ্বীপসহ ৫৩জন ছাত্রলীগকর্মী।

১৮ নভেম্বর(বুধবার) ফেরার কথা থাকলেও কক্সবাজারের কলাতলীস্থ সি ক্লাসিক রিসোর্টের ৮তলা ছাদের উপর থেকে নিচে পরে মৃত্যু হয় সোহাগ বাবু শেখের। এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান দ্বীপের মা শাহীন আরা মিষ্টু। সেখানে অবস্থানরত সাংবাদিকদের দলীয় পরিচয় দেন শাহীন আরা মিষ্টু।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno