আজ- ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫৪

টাঙ্গাইলে একটি ক্লিনিক সিলগালা- চারটির জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়গনস্টিক সেণ্টারে অভিযান চালিয়ে একটি ক্লিনিক ও অপর একটি ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালাসহ চারটিকে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১ ডিসেম্বর) টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুনের নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানকালে লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ, অস্বাস্থ্যকর পরিবেশ ও দায়িত্বরত ডাক্তার না থাকায় শহরের মেরিন নার্সিং হোমকে ৩০ হাজার টাকা জরিমানা ও সিলগালা করা হয়। এছাড়া জয় ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা ও ৫০ হাজার টাকা জরিমানা, পাইলট হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা, ইউনাইডেট ক্লিনিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক ও টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন জানান, লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ, অস্বাস্থ্যকর পরিবেশ ও দায়িত বেসরকারি ক্লিনিককে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


এ সময় অভিযানে টাঙ্গাইলের ডেপুটি সিভিল সার্জন ডা. শামীম হোসাইন চৌধুরী ও সিভিল সার্জন অফিসের কর্মকর্তাসহ আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno