আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:৫১

টাঙ্গাইলে এক ইউপি চেয়ারম্যানের নামে তিনটি মামলায় তোলপাড়!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফার বিরুদ্ধে মারধর ও মানহানির অভিযোগে পৃথক তিনটি মামলা দায়ের করায় স্থানীয় পর্যায়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

হুগড়া ইউনিয়নের বেগুনটাল বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান মো. মোরশেদ আলম দুলাল ও বর্তমান ইউপি সদস্য মো. আইয়ুব আলী

বাদি হয়ে সোমবার(৯ নভেম্বর) টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর থানা আমলী আদালতে তিনটি মামলা দায়ের করেন।

আদালত সূত্রে জানা যায়, টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলম তিনটি মামলার মধ্যে ক্ষুদে ব্যবসায়ী মো. সাইফুল ইসলামের দায়েরকৃত মামলায় টাঙ্গাইল

সদর থানার ওসিকে মামলাটি এফআইআর হিসেবে গন্য এবং অপর দুটি মামলায় আগামি বছরের ১৪ ফেব্রুয়ারির মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

মামলার বাদি পক্ষের আইনজীবী মীর শামসুল আলম শাহজাদা ও আব্দুস ছালাম চাকলাদার জানান, মো. সাইফুল ইসলামের দায়েরকৃত মামলায় সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা সহ

৯জনের নামোল্লেখ সহ অজ্ঞাত ৭-৮জন এবং মো. মোরশেদ আলম দুলাল ও মো. আইয়ুব আলীর দায়েরকৃত মামলায় ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফাকে একক আসামি করা হয়েছে।

তারা আরও জানান, তিনটি মামলার মধ্যে দুটিতে মারপিট ও মানহানির কারণে ফৌজদারী দন্ডবিধির ৫০০ ও ৫০৬(২) ধারা এবং অপরটিতে প্রাণনাশ ও গুমের চেষ্টা এবং অঙ্গহানির

কারণে দন্ডবিধির ৩৬৫/৩৪২/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬(২)/১০৯ ধারার অভিযোগ আনা হয়েছে।

এ বিষয়ে মামলায় অভিযুক্ত হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা জানান, অভিযোগকারীরা নিষিদ্ধ ঘোষিত ‘সর্বহারা’ দলের সদস্য। স্থানীয় রাজনীতি সহ নানা বিষয় নিয়ে তাদের সাথে বিরোধ রয়েছে।

তিনিও অভিযোগকারীদের নামে একটি মামলা দায়ের করেছেন, ওই মামলায় তারা জামিনে রয়েছেন। তিনি আরও জানান, তার বাবা আ. ছাত্তার খানের নামেও উল্লেখিত বাদিরা ১৮টি মামলা দায়ের করেছিলেন। তার নামে দায়েরকৃত মামলা তিনি আইনগতভাবে মোকাবেলা করবেন।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, আদালত থেকে মামলার আদেশের কপি থানায় পৌঁছেনি। কপি পেলে আদালতের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno