আজ- ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ সোমবার  রাত ১:০৫

টাঙ্গাইলে গৃহবধূকে হত্যার দায়ে ভাসুরের যাবজ্জীবন

 

দৃষ্টি নিউজ:

দণ্ডিত ফরমান আলী

টাঙ্গাইলে গৃহবধূকে হত্যার দায়ে ভাসুর ফরমান আলীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। আদেশে একই সাথে ১০হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে দুই মাসের সশ্রম কারাদণ্ডও দেওয়া হয়।

সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোহাম্মদ মোরশেদ আলম ওই রায় ঘোষণা করেন। দণ্ডিত ফরমান আলী কালিহাতী উপজেলার উত্তর পৌলী গ্রামের মৃত আজমত আলীর ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।


রায়ের বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনকারী অতিরিক্ত পিপি সিরাজুল ইসলাম জানান, কালিহাতী উপজেলার উত্তর পৌলী গ্রামে ডিস লাইনের তার চুরির ঘটনায় এলাকায় সালিশী বৈঠকে ফরমান আলীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সেই টাকা সংগ্রহের জন্য ফরমান আলী তার ছোট ভাই নুর ইসলামের স্ত্রী আছিয়া বেগমের কাছে যান এবং টাকা দেওয়ার জন্য চাপ দেন। টাকা না দেওয়ায় ২০০৬ সালের ১ আগস্ট সকালে দণ্ডিত ফরমান আলী তার ছোট ভাইয়ের স্ত্রী আছিয়া বেগমকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন।

পরে উত্তর পৌলী গ্রামের নিজ বাড়ি থেকে তারা পালিয়ে যান। নিহত আছিয়া বেগমের মামা মো. রজব আলী ঘটনার দিনই কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আসামি পক্ষে মামলা পরিচালনা করেন- জজ কোর্টের অ্যাডভোকেট মো. শামীম চৌধুরী দয়াল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno