আজ- ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:৫৬

টাঙ্গাইলে দলীয় মনোনয়ন পুন:বিবেচনার দাবিতে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলা ৭নং দাইন্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. আফজাল হোসেন আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ার প্রতিবাদে ও দলীয় মনোনয়ন পুন:বিবেচনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউনিয়নের সহস্রাধিক নারী-পুরুষ।


দাইন্যা ইউনিয়ন থেকে একটি বিক্ষোভ মিছিল বুধবার(২৪ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল শহরে এসে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে তারা টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন মন্ডল, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য পলাশ মন্ডল, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোতালেব হোসেন মন্ডল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চিনু চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রুবেল প্রমুখ।


এ সময় দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও ওই ইউনিয়নের সহ¯্রাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।


মানববন্ধনে বক্তারা বলেন, দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভপতি আফজাল হোসেন ১৮ বছর ধরে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি দাইন্যা ইউনিয়নের জনগনের সাথে একাত্ম হয়ে উন্নয়ন করেছেন।

তাকে মনোনয়ন না দেওয়ায় তারা কষ্ট পেয়েছেন। বক্তারা দাইন্যা ইউনিয়নে দলীয় মনোনয়ন পুনবিবেচনা করে আফজাল হোসেনকে দেওয়ার দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno