আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:২৬

টাঙ্গাইলে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ইলেভেন স্টার ক্লাব চ্যাম্পিয়ন

 

দৃষ্টি স্পোর্টস:

টাঙ্গাইলে ছন্দময় ফুটবল নৈপুন্য দেখিয়ে ইলেভেন স্টার স্পোটিং ক্লাব ৩-০ গোলে প্যাড়াডাইস গ্রীন ক্লাবকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলায় ইলেভেন স্টার স্পোটিং ক্লাব ও প্যাড়াডাইস গ্রীন ক্লাব মুখোমুখি হয় ।


খেলা শেষে জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান একতুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি কাজী জাকেরুল মওলার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল।


খেলার শুরু থেকে ইলেভেন স্টার আক্রমন করে খেলতে থাকলে ১৬ মিনিটের সময় সংঘবদ্ধ আক্রমন থেকে ইলেভেন স্টার ক্লাবের সাব্বির গোল করে (১-০) দলকে এগিয়ে নেন। এ সময় হাজারো দর্শকের উপস্থিতিতে পশ্চিম গ্যালারীতে অবস্থানরত দর্শকদের উল্লাস ছিল চোখে পড়ার মত। দীর্ঘদিন পর এই আনন্দের বার্তা বাড়িয়ে দেয় ৩৪ মিনিটের সময় ইলেভেন স্টার ক্লাবের সবুজ দ্বিতীয় গোল করে (২-০)।


দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্যাড়াডাইস গ্রীণ খেলায় ফিরে আসার জন্য আক্রমন করে খেলতে থাকলে দক্ষ স্টাইকারের অভাবে গোল বঞ্চিত হয়। এরপর ঝড়ো বৃষ্টির কবলে পড়লে খেলা কিছু সময় বন্ধ থাকে। খেলার শেষ দিকে ইলেভেন স্টারের পক্ষে সাকিব আরও একটি গোল করে (৩-০) ইলেভেন স্টার ক্লাবকে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব নিশ্চিত করে।

চ্যাম্পিয়ন ইলেভেন স্টার ক্লাব ও রানার্স আপ প্যাড়াডাইস গ্রীন ফাইনালে খেলার সুবাধে দুটি দলই প্রথম বিভাগে উন্নীত হয়।


খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন- জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল। ইলেভেন স্টার ক্লারে খেলোয়াররা হচ্ছেন- দিদার, আশিক (অধিনায়ক), মিলন, মানিক, রুহুল, জাহিদ, রাকিব, দেবজিৎ, হৃদয়, সবুজ ও সাব্বির।


প্যাড়াডাইস গ্রীন ক্লাবের খেলোয়াররা হচ্ছেন- খোকন, রহিজ, রাজু, ফেরদৌস, সিজান, জুলহাস, তপু কুমার, জুয়েল খান(অধিনায়ক), শুভ সিকদার, সাব্বির ও সোহেল।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন- জামিলুর রহমান, তাকে সহায়তা করেন সহকারী রেফারী রতন ও রুবাইয়াত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno