আজ- ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:৪৫

টাঙ্গাইলে পৃথক মামলায় দু’জনের যাবজ্জীবন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পৃথক দুইটি মাদক সংক্রান্ত মামলায় দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। টাঙ্গাইলের স্পেশাল দায়রা জজ আদালতের বিচারক বেগম শাহানা হক সিদ্দিকী সোমবার(৩১ অক্টোবর) ওই রায় ঘোষণা করে দু’জনকেই ৩০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও দুই বছর করে বিনাশ্রম করাদণ্ডের আদেশ দেন।


দণ্ডিতরা হচ্ছেন- ঘাটাইল উপজেলার লক্ষীন্দর পূর্বপাড়া গ্রামের শামছুল হকের ছেলে দেলোয়ার হোসেন(৩৪) এবং টাঙ্গাইল শহরের কলেজপাড়া এলাকার হামিদুর রহমানের ছেলে উমর ফারুক সোহেল(৩২)।


টাঙ্গাইলের অতিরিক্ত সরকারি কৌশুলী মহসিন সিকদার জানান, দণ্ডিত দেলোয়ার হোসেনকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের(র‌্যাব) একটি দল ২০১৫ সালের ৩১ মে অভিযান চালিয়ে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাবের উপ-সহকারী পরিচালক বজলুর রশীদ বাদি হয়ে দেলোয়ারের বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মনসুফ আলী ২০১৫ সালের ২ জুলাই আদালতে অভিযোগপত্র জমা দেন। রায় ঘোষণার পর দেলোয়ার হোসেনকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।


এদিকে, অপর দণ্ডিত উমর ফারুককে ২০১৫ সালের ১৮ জুলাই টাঙ্গাইল শহরের পুরাতন আদালত রোড থেকে ৯২ বোতল ফেনসিডিল এবং নগদ ৫০ হাজার ২০ টাকাসহ র‌্যাব গ্রেপ্তার করে। পরে র‌্যাবের উপ-সহকারী পরিচালক ফিরোজ আহম্মদ বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে সদর থানার উপপরিদর্শক (এসআই) ফরিদুল ইসলাম ২০১৫ সালের ৩০ জুলাই আদালতে অভিযোগপত্র জমা দেন।


মামলা চলাকালে উমর ফারুক জামিনে মুক্তি পেয়ে আত্মগোপনে চলে যান। আদালত তার অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno