আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:০৩

টাঙ্গাইলে বিদ্যুতের ভুতুড়ে বিলের প্রতিবাদে ছাত্রদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার দাপনাজোর হাকিমপুর এলাকার বৃদ্ধা শ্যামলা বেগমের বিদ্যুতের ভুতুরে বিলের প্রতিবাদ এবং ভুক্তভোগী গ্রাহকের সমস্যার সমাধানের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল ছাত্রকল্যাণ পরিষদ।

বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঢাকাস্থ টাঙ্গাইল সদর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ঢাকাস্থ টাঙ্গাইল সদর উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি সাব্বির হোসেন শুভ, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ তুষার, সাংগঠনিক সম্পাদক সাজন সরকার, মানস বিশ্বাস তাপস, নাজিউর রহমান আকাশ প্রমুখ।

প্রকাশ, টাঙ্গাইলের বাসাইলে বিদ্যুৎ সংযোগ না দিয়েই মৃত আব্দুল সবুরের স্ত্রী শ্যামলা বেগমের নামে এক লাখ ১৪ হাজার ৬২৭ টাকা বিদ্যুৎ বিল দেখিয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলীর দপ্তরের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ (বিউবো) এর সহকারী প্রকৌশলী সাইমুম শিবলী বাদী হয়ে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) আদালতে মামলাটি দায়ের করেন।

ফলে নিরীহ শ্যামলা বেগম চরমভাবে হয়রানির শিকার হচ্ছেন। এ মামলায় আগামি ১৪ সেপ্টেম্বর বৃদ্ধা শ্যামলা বেগমকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করা হয়েছে।

এরআগে এ ঘটনার প্রতিবাদে দাপনাজোর হাকিমপুর এলাকায়ও মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno