আজ- ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৪৫

টাঙ্গাইলে বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে মিছিল

 

দৃষ্টি নিউজ:

বিশ্বনবীর অপমান মানবেনা মুসলমান স্লোগানে মিছিল ও প্রতিবাদ সভা করেছে। শুক্রবার (১০ জুন) বাদ আছর টাঙ্গাইল কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সভা শেষে শহরে বিক্ষোভ মিছিল করেন তারা।

মিছিলটি মসজিদ চত্ত্বর থেকে বের হয়ে নিরালা মোড় হয়ে আবার মসজিদ চত্ত্বরে এসে শেষ হয়। মিছিল ও প্রতিবাদ সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলা শাখার নেতাকর্মীসহ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ গ্রহণ করেন।


সম্প্রতি ভারতের উগ্র সাম্প্রদায়িক ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ(সা.) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দীকা(রাজি.) কে নিয়ে অশ্লীল ও অবমাননাকর মন্তব্য করে।

তারা ভারতীয় পণ্য বয়কট এবং বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর দাবি জানায়। অনতি বিলম্বে সরকারের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানানো না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।


সংগঠনের জেলা শাখার সভাপতি আলহাজ মুহাম্মাদ আকবর আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি মুহাম্মদ আঁখিনূর মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ আকরাম আলী, জয়েন্ট সেক্রেটারি আলহাজ আনিসুর রহমান সিল্টু, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক প্রভাষক রেজাউল করিম, সদস্য মাওলানা রেজাউল করিম, জেলা ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি মোহাম্মদ আবদুর রহিম, জেলা ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি ফয়সাল আহমেদ প্রমুখ।


একই দাবিতে জেলার ১২টি উপজেলায় মিছিল ও সমাবেশ করেছেন ধর্মপ্রাণ মসল্লিরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno