আজ- ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:৪০

টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের তৎপরতা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক তৎপরতা চালানো হচ্ছে।

এরই অংশ হিসেবে সোমবার(৫ এপ্রিল) সকালে টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক

আলমগীর, জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন ও জনসাধারণের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে তৎপরতা চালান।

এ সময় টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে ১৮ দফা বাস্তবায়নের লক্ষ্যে জেলার জনপ্রতিনিধিরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলতে জনগণকে জোরালো ভাবে উদ্বুদ্ধ করা হচ্ছে। স্বাস্থ্যবিধি অমান্য করে কেউ অযথা চলাফেরা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

নিয়মিত মাইকিং করা হচ্ছে, ভ্রাম্যমান আদালত পরিচালনা, মাস্ক বিতরণ সহ জোরালো ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno