আজ- ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৫১

টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে ১১টিতে আ’লীগের প্রার্থী নির্বাচিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ছয়টি উপজেলার ১৮টি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীরা ১১টিতে নির্বাচিত হয়েছেন। এছাড়া পাঁচটিতে স্বতন্ত্র ও ২টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচিত হয়েছেন। বুধবার (১৫ জুন) রাতে সংশ্লিষ্টরা এ ফলাফল ঘোষণা করা হয়।


জানা যায়, মধুপুর উপজেলার ছয়টি ইউনিয়নের মধ্যে পাচঁটিতে আওয়ামী লীগ এবং একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচিত হয়েছেন। এরমধ্যে কুড়াগাছা ইউনিয়নে ফজলুল হক সরকার(নৌকা), আউশনারা ইউনিয়নে গোলাম মোস্তফা(নৌকা), শোলাকুড়ী ইউনিয়নে মো. ইয়াকুব আলী(নৌকা), বেরীবাইদ ইউনিয়নে জুলহাস উদ্দিন(নৌকা), কুড়ালিয়া ইউনিয়নে ফজলুল হক(নৌকা) ও মহিষমারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন(আনারস) নির্বাচিত হয়েছেন।


মির্জাপুর উপজেলার তিনটি ইউনিয়নে নৌকা ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এরমধ্যে বহুরিয়া ইউনিয়নে আ’লীগের প্রার্থী আবু সাইদ ছাদু, আজগানা ইউনিয়নে আ’লীগের আব্দুল কাদের, ফতেপুর ইউনিয়নে আ’লীগের হাজী আব্দুর রউফ, তরফপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আজিজ রেজা, ভাওড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মাসুদুর রহমান, লতিফপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আলী হোসেন রনি নির্বাচিত হয়েছেন।


সখীপুর উপজেলার দুইটি ইউনিয়নেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। এরমধ্যে দাড়িয়াপুর ইউনিয়নে আ’লীগের আনছার আলী আসিফ ও গজারিয়া ইউনিয়নে আ’লীগের আনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।


বাসাইল উপজেলার দুটি ইউনিয়নের একটিতে আওয়ামী লীগ ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। এরমধ্যে বাসাইল সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহানুর রহমান সোহেল ও কাশিল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা রমজান আলী মিয়া নির্বাচিত হয়েছেন।


নাগরপুরের ভারড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল কুদ্দুছ মিয়া নির্বাচিত হয়েছেন। দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাজ্জাত হোসেন নির্বাচিত হয়েছেন।


এ বিষয়ে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান জানান, কোনও ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ করতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করে।


তিনি আরও জানান, বুধবার জেলার ২২টি ইউপি নির্বাচনে ভোটগ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এরইমধ্যে নির্বাচন কমিশন থেকে মধুপুর উপজেলার অরনখোলা ও ফুলবাগ চালা ইউনিয়নের নির্বাচন স্থগিত করেছেন।

এছাড়া গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়নের নির্বাচন অনিবার্যকারণে স্থগিত করেছেন নির্বাচন কমিশন। ফলে মোট ১৮ ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno