আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  সকাল ৬:০১

টাঙ্গাইল স্টেডিয়াম পরিদর্শন করলেন বিসিবি’র ওবায়েদ নিজাম

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা স্টেডিয়াম পরিদর্শন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) বয়স ভিত্তিক টুর্নামেণ্টের চেয়ারম্যান ওবায়েদ নিজাম।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর হাসান টিটু, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রান্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার সাইফুল ইসলাম।


এর আগে শুক্রবার(৪ মার্চ) সকালে হেলিকপ্টার যোগে ওবায়েদ নিজাম টাঙ্গাইল স্টেডিয়ামে অবতরণ করলে টাঙ্গাইল ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মাতিনুজ্জামান সুখন ও ইফতেখারুল অনুপম এবং টাঙ্গাইল জেলা ক্রিকেট কোচ মো. আরাফাত রহমান উপস্থিত ছিলেন।


টাঙ্গাইল স্টেডিয়াম পরিদর্শনকালে ওবায়েদ নিজাম জানান, তিনি মাঠ ও মাঠের সুবিধা নিয়ে সন্তুষ্ট। তবে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ আয়োজনের বড় বাঁধা টাঙ্গাইল শহরে ভালোমানের হোটেল নেই। তারপরও টাঙ্গাইল স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ আয়োজনে তিনি আশাবাদী।


তিনি আরও জানান, দ্রুততম সময়ে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের স্টেডিয়ায় করার জন্য যা দরকার তা পূরণ করা হবে। তিনি টাঙ্গাইল ক্রিকেট দলের বয়স ভিত্তিক পর্যায়ে সফলতার জন্য অভিনন্দন জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno