আজ- ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ সোমবার  রাত ১:১৫

টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে ৭ আ’লীগ নেতার মনোনয়নপত্র সংগ্রহ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৭(মির্জাপুর) সংসদীয় আসনের নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে মির্জাপুর উপজেলায় নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে। উপজেলায় সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা মো. একাব্বর হোসেনের উত্তরসুরী কে হচ্ছেন- এ নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা শুরু হয়েছে।


ইতোমধ্যে দলীয় মনোনয়ন পেতে স্থানীয় সাতজন নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হচ্ছেন- সদ্য প্রয়াত সংসদ সদস্য মো. একাব্বর হোসেনের স্ত্রী উপজেলা আওয়ামী লীগের সদস্য ঝর্ণা হোসেন, তাঁর ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক তাহরীম

হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সদস্য ও বঙ্গবন্ধু সেনা পরিষদের সাধারণ সম্পাদক মেজর (অব.) খন্দকার আবদুল হাফিজ, টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের সদস্য ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, মির্জাপুর

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ।


টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি জানান, দলীয় মনোনয়নপত্র যে কেউ সংগ্রহ করতে পারেন। তবে দল যাকে মনোনয়ন দেবে সবাই তার পক্ষেই কাজ করবেন।


প্রকাশ, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) সংসদীয় আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। আগামি ১৬ জানুয়ারি আসনটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনে মনোনয়ন জমার শেষ তারিখ ১৫ ডিসেম্বর, যাচাই- বাছাই ২০ ডিসেম্বর এবং প্রত্যাহারের শেষ সময় ২৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ করা হবে ২৮ ডিসেম্বর। এ উপ-নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

গত ১৬ নভেম্বর স্থানীয় সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno