আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:১৮

দুই ট্রাকভর্তি গজারী কাঠ জব্দ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে দুই ট্রাকে বহনকারী বিপুল পরিমাণ গজারী কাঠসহ ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে বন বিভাগ। বুধবার(৩০ মার্চ) ভোরে সাগরদীঘি-হাটুভাঙ্গা সড়কে বোয়ালী ও কামালপুর এলাকায় টহলকালে ওই গজারি কাঠ ও ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ঘাটাইলের সাগরদীঘি গ্রামের মৃত আ. কাদেরের ছেলে ট্রাক চালক মো. সেলিম ও ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আনুহাতি গ্রামের সিদ্দিকের ছেলে হেলপার মো. জুলহাস।


টাঙ্গাইল সদর রেঞ্জার মো. এমরান আলী জানান, বুধবার ভোরে টহলকালে গজারী বল্লী ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৫-৪৯২৭) থামানোর ইশারা দিলে চালক ট্রাকটি না থামিয়ে চলে যায়।

ওই ট্রাকের পিছু ধাওয়া করলে ট্রাকটি কামালপুর এলাকায় রাস্তার উপর রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ওই ট্রাক থেকে ২১০টি গজারী বল্লী জব্দ করা হয়। এ সব গজারী বল্লীর কোন বৈধ কাগজপত্র ও কাঠের গায়ে কোন বৈধ হাতুড়ির চিহ্ন নেই।


তিনি আরও জানান, অপরদিকে বুধবার সকালে বোয়ালী এলাকায় অপর একটি ট্রাককে (ঢাকা মেট্রো ট-২০-৮২৬৬) থামানোর সংকেত দেওয়া হয়। ট্রাকটি না থামিয়ে চালক সামনের দিকে চলে যায়। ওই ট্রাকের পিছু ধাওয়া করে গতিরোধ করে থামানো হয়।

পরে ওই ট্রাকে থাকা ৬৫ টুকরা গজারী কাঠের কোন কাগজপত্র না থাকায় চালক ও হেলপারকে আটক করা হয়। এছাড়াও কাঠগুলো জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno