আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:৩২

দেলদুয়ারে ক্লিনিক মালিকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের পাচুরিয়া ধলেশ্বরী নদীর সংযোগ খাল থেকে বস্তাবন্দি অবস্থায় মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকালে আনিসুর রহমান আনিস(৪৮) নামে এক ক্লিনিক মালিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি উপজেলার লাউহাটি ইউনিয়নের হেরেন্দ্রপাড়া গ্রামের কোরবান আলীর ছেলে এবং স্থানীয় বাজারের জনসেবা ক্লিনিকের মালিক।

নিহত আনিসের স্ত্রী মোরছানা আক্তার জানান, তার স্বামী দীর্ঘদিন বিদেশে ছিল। কয়েক বছর আগে দেশে এসে লাউহাটি বাজারে ‘জনসেবা ক্লিনিক’ নামে একটি স্বাস্থসেবা কেন্দ্র প্রতিষ্ঠার মাধ্যমে ব্যবসা শুরু করেন। একইসঙ্গে তিনি জমি কেনা-বেঁচার ব্যবসাও করতেন।

সোমবার(১৬ নভেম্বর) দুপুরে বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু তিনি রাতে আর বাড়ি ফিরে আসেন নি। রাতে হয়ত কোনও কাজ আছে বলে বাড়িতে ফিরেনি এটা ভেবে তারা খোঁজাখুঁজি করেন নি। বারবার তার মোবাইলে ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, মঙ্গলবার টাঙ্গাইল আদালতে একটি মামলা থাকায় তিনি আদালতে হাজিরা দিতে যান। বিকালে জানতে পারেন বাড়ির পাশের খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। জমিসংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে জানান তিনি।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) সাদেকুল ইসলাম জানান, পাচুরিয়া ধলেশ্বরী নদীর সংযোগ খালে বস্তাবন্দি অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

বিকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। কেন কি কারণে এ হত্যাকান্ড ঘটেছে পুলিশ তা খতিয়ে দেখছে এবং হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno