আজ- ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:২৪

দেলদুয়ারে মহিষের আক্রমনে আহত আরও দুই জনের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার তারুটিয়া গ্রামে মহিষের আক্রমনে আহত লাউহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খান ও একই গ্রামের কিতাব আলী সোমবার(২৩ জানুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

এর আগে রোববার(২২ জানুয়ারি) ওই গ্রামে একটি মহিষের আক্রমনে হাজেরা বেগমের মৃত্যু হয়। এ নিয়ে ওই ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল তিন।


দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, সোমবার রাত পৌনে ৯টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আ’লীগ সভাপতি হাসমত আলী ও টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কিতাব আলীর মৃত্যু হয়।


প্রকাশ, রোববার(২২ জানুয়ারি) সকালে লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে একটি মহিষ জনসাধারণের উপর আক্রমন করে। এ সময় মহিষটির আক্রমনের স্বীকার হয়ে অন্তত ২৫জন আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

তাদের মধ্যে ওইদিনই বিকাল তিনটার দিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে সোমবার রাতে হাসমত আলী এবং কিতাব আলী মারা যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno