আজ- ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:২৬

ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার প্রবেশপত্র দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশনে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে প্রবেশপত্র দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগ ওঠেছে!
জানাগেছে, বরাবরের মতো এবারও
নাম প্রকাশ না করার শর্তে ইনস্টিটিউশনের কয়েক অভিভাবক ও শিক্ষার্থীরা জানায়, ধনবাড়ী উপজেলার অন্য কোন স্কুলে প্রবেশপত্র দিতে শিক্ষকরা টাকা নিচ্ছে না। কিন্তু ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশন টাকা ছাড়া প্রবেশ পত্র দিচ্ছে না। এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে জনপ্রতি ন্যূনতম এক হাজার টাকা করে নিয়ে ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশন প্রবেশপত্র দিচ্ছে। কারো কারো কছ থেকে প্রবেশপত্র বাবদ এক হাজার ৮০০ ও আবার কারো কাছ থেকে এক হাজার ৬০০ টাকা করেও নেয়া হচ্ছে।
ধনবাড়ী উপজেলার পাইস্কা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান জানান, এ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্র দেয়ার বিষয়ে কোন প্রকার টাকা নেওয়া হয়নি। ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের প্রধান শিক্ষক এসএম মাসুদ কবীর, বিএসবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরা পারভীন অভিন্ন কথা জানান।
নল্যা মমতাজ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম জানান, আমরা এখনও এসএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্র দেয়া শুরু করিনি। তবে প্রবেশপত্র দিতে আগেও আমরা টাকা নেইনি এবারও নেব না।
ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. সাইদুল ইসলাম বলেন, আমরা কোচিংয়ের জন্য টাকা নিচ্ছি। আর আমরা এক হাজার টাকার বেশি নিচ্ছিনা। কোন কোন অভিভাবকের অনুরোধে ৮০০ ও ৬০০ টাকা করে নিচ্ছি।
এ ব্যাপারে ধনবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান খান জানান, প্রবেশপত্র দিতে কোন টাকা নিতে পারবে না, যদি নিয়ে থাকে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno