আজ- ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:৫১

ধনবাড়ীতে খাদ্যবান্ধব কর্মসূচির ২৯ বস্তা চাল উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ধনবাড়ীতে হতদরিদ্রদের না দিয়ে মজুদ করা সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ২৯ বস্তা(৮৭০ কেজি) চাল উদ্ধার করা হয়েছে।

বুধবার(২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সড়ে ৭টার দিকে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাইদা খানম ওই চাল উদ্ধার করেন।

স্থানীয়রা জানায়, উপজেলার বীরতারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খোলাবাজারে চাল বিক্রি কার্যক্রমের (ওএমএস) ডিলার ঢাকায় চাকুরি করেন। ডিলারের এক চাচা মোস্তফা এ চাল উত্তোলন করেন।

তাদের ধারণা, মোস্তফা ওই চাল আব্দুর রহিমের কাছে বিক্রি করেছেন। অভিযোগ পেয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বীরতারা ইউনিয়নের কদমতলী বাজারের কাছে ফয়েজের মোড়ের আব্দুর রহিমের বাড়ি থেকে ওই চাল জব্দ করা হয়। তবে এর আগেই আব্দুর রহিমসহ বাড়ির সবাই গা ঢাকা দেয়।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা জানান, খাদ্য অধিদপ্তরের সিলমোহর থাকা ১০ টাকা কেজির ২৪ বস্তা ও ৫০ কেজির সাদা তিন বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

যোগাযোগ ব্যবস্থা খারাপ থাকায় উদ্ধার করা চাল স্থানীয় ইউপি সদস্য শরীফুল ইসলামের জিম্মায় রেখে আসা হয়েছে। এসব চাল প্রশাসনের হেফাজতে এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইউপি সদস্য শরীফুল ইসলাম জানান, সম্ভবত আব্দুর রহিম চাল ঘরে মজুদ করার সময় স্থানীয়দের চোখে পড়ে। স্থানীয়রা প্রশাসনে খবর দিলে এসব চাল উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno