আজ- ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  ভোর ৫:৪৪

ধনবাড়ীতে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাংচুরের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ধনবাড়ী পৌর নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) নারিকেল গাছ প্রতীকের প্রার্থী মনিরুজ্জামানের বকলের নির্বাচনী অফিসে ভাংচুর ও হামালার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন।

আহতদের মধ্যে দুই জন ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শনিবার(৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধনবাড়ী পৌর শহরের কৃষ্ণতলা ও নিজবর্ণি এলাকায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান বকলের দুটি নির্বাচনী অফিসে প্রতিপক্ষের কর্মী-সমর্থকরা হামলা ও ভাংচুর করে।

এ সময় তারা অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে ও পোস্টার ছিড়ে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৬ জন। তাদের মধ্যে দুই জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মনিরুজ্জামান বকল জানান, নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের কর্মী-সমর্থক যুবলীগের নেতা রিপন ও পলাশের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনীরা এ হামলা করে।

ধনবাড়ী পৌর শহরের মধ্যে একটি ও নিজবর্নি এলাকার একটি নির্বাচনী অফিস ভাংচুর করে এবং পোস্টারে আগুন ধরিয়ে দেয়। এসময় তার কর্মী-সমর্থকদেরকে মারপিট করে।

এক জনের মাথা ফাটিয়েছে, আরও ৪-৫ জনকে আহত করেছে। তাদেরকে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় তিনি প্রশাসনের কাছে সুষ্ঠ নির্বাচনের দাবি করেন।

এ বিষয়ে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) চান মিয়া জানান, দুই পক্ষই ক্ষমতাসীন হওয়ায় নেতাকর্মীরা প্রভাব বিস্তার করতে চায়।

প্রভাব বিস্তার নিয়ে রাতে দুইপক্ষই সংঘর্ষে জড়ায়। এ সময় আওয়ামীলীগেরও ৪ নেতাকর্মী আহত হয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno