আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:৫৮

নাগরপুরের কৃষকরা প্রণোদনার সার-বীজ পাচ্ছে

 

নাগরপুর সংবাদদাতা:

নাগরপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে খরিপ-২/২০২০-২১ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় সবজি বীজ, মাসকলাই বীজ ও সার বিতরণ করা হচ্ছে।

রোববার(১৩ সেপ্টেম্বর) এ কার্যক্রমের উদ্বোধন করে নাগরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তারা বলেছেন, উপজেলার এক হাজার ৪০০ কৃষক পর্যায়ক্রমে এ প্রণোদনা পাবেন।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রথম পর্যায়ে ২৮ জন কৃষকের মাঝে সবজি বীজ, মাসকলাই বীজ ও সার বিতরণ করা হয়। খামারবাড়ি টাঙ্গাইলের উদ্ভিদ সংরক্ষণ উইং এর অতিরিক্ত উপ-পরিচালক বিএম রাশেদুল আলম ওই কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ২০ জন কৃষকের প্রত্যেককে ৫ কেজি কলাই বীজ, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার এবং ৮ জন কৃষককে সবজি বীজ প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ভারড়া

ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদার, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, মামুদনগর ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সলিমাবাদ ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট দাউদুল ইসলাম দাউদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইমরান হোসাইন শাকিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno