আজ- ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৪০

নাগরপুরে আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর

 

নাগরপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় একটি আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে আসবাবপত্র, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গয়হাটা ইউনিয়নের ৫নং ওয়ার্ড কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে এলাকায় ভীতি সৃষ্টির লক্ষ্যে স্থানীয় কিছু চিহ্নিত সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করছেন স্থানীয় আওয়ামীলীগ নেতারা।

এ ঘটনায় আওয়ামী লীগ কর্মী মাফিজুর খান বাদী হয়ে ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-১৬ জনকে আসামি করে রোববার সকালে নাগরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

রাতেই ক্ষতিগস্ত ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় পরিদর্শন করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান।

স্থানীয় আ’লীগ নেতাকর্মীরা জানায়, আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নাগরপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে ইতোমধ্যে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। প্রতিটি আওয়ামী কার্যালয়ে চলছে নির্বাচনী আলোচনা।

শনিবার রাতে উপজেলার গয়হাটার দেও আকুটিয়ায় ৫নং ওয়ার্ড কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীরা আলোচনা করছিল।

হঠাৎ মোটরসাইকেলে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে দলীয় কার্যালয়ে ঢুকে নেতাকর্মীদের ধাওয়া দিয়ে সরিয়ে দেয় এবং কার্যালয়ে ভাংচুর চালাতে থাকে।

আ’লীগ নেতাকর্মীরা কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা কার্যালয়ের আসবাবপত্র, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে চলে যায়।

গয়হাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বলেন, এলাকার শান্তি বিনষ্ট করতে একদল দুর্বৃত্ত পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।

ঘটনাটি আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরিবেশ অশান্ত করার একটি চক্রান্ত বলে আমি মনে করি। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দাবি করেন তিনি।

এ প্রসঙ্গে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, ভাংচুর করা আওয়ামী লীগ কার্যালয় রাতেই পরিদর্শন করা হয়েছে।

লিখিত একটি অভিযোগ পেয়েছি। দুষ্কৃতকারীদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno