আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:০৭

নাগরপুরে পৃথক ঘটনায় দু’জনের অপমৃত্যু

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় পৃথক ঘটনায় দুইজনের অপমৃত্যু হয়েছে। গো-খাদ্য(খর) আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কলেজ ছাত্রী ও ফাঁসিতে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত বিএ অনার্স পড়ুয়া কলেজছাত্রী আতিয়া আক্তার (২২) উপজেলার ধুপটিয়া গ্রামের আদর আলীর মেয়ে।

অপরদিকে, উপজেলার বাবনাপাড়া গ্রামের কর্মকার পাড়া থেকে স্বপন কর্মকার(৫০) নামে এক ব্যক্তির গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ। তিনি ওই গ্রামের স্বর্গীয় দিনেশ কর্মকারের ছেলে।

স্থানীয়রা জানায়, সোমবার (১৬ নভেম্বর) ভোরে নিজ বাড়িতে গো-খাদ্য (খর) আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান আতিয়া। সে সময় নদীতে মাছ ধরতে যাওয়া এক মৎস্য শিকারী খরের গাদার সামনে আতিয়াকে পড়ে থাকতে দেখে সবাইকে খবর দেয়। খবর পেয়ে তার পরিবার ও এলাকাবাসী ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

আতিয়ার বাবা আদর আলী বলেন, খড়ের গাদার উপর একটি কাঁচা বাঁশ পড়েছিল। ওই বাঁশটির খড়ের গাদার উপর দিয়ে টাঙানো বিদ্যুতের তারের সঙ্গে সংযোগ হয়েছিল। বাঁশটি খালিহাতে সরিয়ে খর আনতে গেলে আতিয়া বিদ্যুতায়িত হয়।

অপরদিকে, উপজেলার বাবনাপাড়া গ্রাম থেকে গলায় ফাঁসি দেওয়া দুই সন্তানের জনক স্বপন কর্মকার ওরফে বুরোর মরদেহ উদ্ধার করে পুলিশ । সোমবার (১৬ নভেম্বর) সকালে বাড়ি সংলগ্ন দোকান ঘরের ভেতর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান জানান, সোমবার সকালে পরিবারের লোকজন স্বপন কর্মকারকে দেখতে না পেয়ে দোকান ঘরে খুঁজতে যায়। দোকান ঘরের দরোজা ভেতর থেকে বন্ধ থাকায় বাইরে থেকে তাকে মেঝেতে পরে থাকতে দেখে।

তিনি আরও জানান, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (মির্জাপুর-নাগরপুর) সার্কেল দীপংকর ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উভয় ঘটনায়ই থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno