আজ- ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:০৩

নাগরিক সেবার কলসেণ্টার ৩৩৩

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে তথ্য প্রযুক্তির সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বুধবার(৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে নাগরিক সেবার ‘কলসেণ্টার ৩৩৩’- এর প্রচারণায় প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গণির সভাপতিত্বে প্রেসব্রিফিংয়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত কুমার সিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শরিফুল ইসলাম, টাঙ্গাইল সদর

উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ। এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, নাগরিক সেবা পেতে ‘কলসেণ্টার ৩৩৩’ নম্বরে টাঙ্গাইল জেলায় এ পর্যন্ত ৬ হাজার ৬১২টি কল এসেছে। তবে সার্ভারগুলোর ধারণ ক্ষমতা কম না থাকলে আরও কল আসতে পারত।

বর্তমানে সার্ভারগুলো আরও আধুনিক করা হয়েছে। প্রবাসীরা ০৯৬৬৬৭৮৯৩৩৩- নম্বরে কল করে সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতি, জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের সঙ্গে যোগাযোগ সহ বিভিন্ন সম্পর্কিত তথ্য জানতে পারবেন।

এছাড়া ‘৩৩৩’- এ এসএমএস, পুস-পুল এসএমএস ও ইউএসএসডি প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্ন তথ্য প্রদান ও যাচাইকরণ সেবা চালু রয়েছে।

বর্তমানে বিভিন্ন মন্ত্রণালয় ও অধিদপ্তরের নাগরিক সেবার তথ্য প্রদান, অভিযোগ ও প্রতিকার ব্যবস্থাপনা কার্যক্রম ‘৩৩৩’- এর মাধ্যমে বাস্তবায়নের জন্য কার্যক্রম চলানো হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno