আজ- ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:২৩

নৌকার মনোনয়ন চান একই পরিবারের তিনজন

 

দৃষ্টি নিউজ:

পঞ্চম ধাপে অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নে একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

তারা হচ্ছেন- মির্জাপুরের মহেড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. বাদশা মিয়া, তার স্ত্রী রাজিয়া বেগম ও বাদশা মিয়ার ছোট ভাই আওলাদ হোসেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন। তিনজনই ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী।


ধানমন্ডির আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে তারা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে ইতোমধ্যেই জমা দিয়েছেন। মো. বাদশা মিয়া মহেড়া ইউপির বর্তমান চেয়ারম্যান। একই সঙ্গে তিনি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য। গত নির্বাচনে তিনি নৌকার বিদ্রোহী প্রার্থী ছিলেন।

তার স্ত্রী রাজিয়া বেগম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা নারী জাগরণ সংস্থার সভাপতি এবং ছোট ভাই আওলাদ হোসেন উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য।


ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া জানান, ‘যিনি গত ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ছিলেন তিনি দলীয় মনোনয়ন পাবেন না’- আওয়ামীলীগের শীর্ষ নেতাদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে তারা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।


প্রকাশ, পঞ্চম ধাপে আগামি ৫ জানুয়ারি মির্জাপুর উপজেলার মহেড়া ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno