আজ- ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:৩১

নয় কেজির মাছ ধরে ছয় লাখ টাকা পুরস্কার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সৌখিন মৎস্য শিকারী সমিতি প্রতিবছরই আয়োজন করে মৎস্য শিকার প্রতিযোগিতা। ওই প্রতিযোগিতায় টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা মৎস্য শিকারীরা অংশ নেন। এবারও তার ব্যতিক্রম হয়নি।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দিনব্যাপী অনুষ্ঠিত হয় মৎস্য শিকার প্রতিযোগিতা। প্রতিযোগিতায় প্রায় নয় কেজি ওজনের একটি রাক্ষুসী মাছ ধরে প্রথম পুরস্কারের ছয় লাখ টাকা জিতেছেন চট্টগ্রামের মাহমুদ সওদাগর।

চট্টগ্রাম থেকে আসা মাহমুদ সওদাগর নামে এক মৎস্য শিকারী ওই প্রতিযোগিতায় অংশ নেন। তিনি বিকালে আট কেজি ৯০০ গ্রাম ওজনের একটি কার্প জাতীয় অর্থাৎ কাতল মাছ শিকার করেন।

এতেই তার কপাল খুলে যায়। সব প্রতিযোগীর শিকার করা মাছ ওজন দিয়ে দেখা যায়, তার ধরা মাছটিই সবচেয়ে বড়। ফলে তিনি প্রতিযোগিতার প্রথম পুরস্কার জিতে নগদ ছয় লাখ টাকা পান।

শুক্রবার সন্ধ্যায় সৌখিন মৎস্য শিকারী সিমিতির কার্যালয়ে সমিতির সভাপতি টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি প্রথম পুরস্কারের ছয় লাখ টাকা মাহমুদ সওদাগরের হাতে তুলে দেন।

এসময় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, পৌরসভার সাবেক কাউন্সিলর সাইফুজ্জামান সোহেলসহ সমিতির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় অংশ নেওয়া আরও নয় জনকে নগদ অর্থ যথাক্রমে তিন লাখ, দেড় লাখ, এক লাখ, ৮০ হাজার, ৭০ হাজার, ৬৫ হাজার, ৬০ হাজার, ৫৫ হাজার ও ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়।

প্রথম পুরস্কার বিজয়ী মাহমুদ সওদাগর জানান, তিনি ৮-৯ বছর ধরে প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। কিন্তু এবার প্রথম পুরস্কার পেয়ে তিনি খুব আনন্দিত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno