আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:১৭

পণ্যের দাম বেশি নেয়ায় ১৩ ব্যবসায়ীর জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরে করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে দ্রব্যমূল্যের দাম বেশি রাখা ও কৃত্রিম সংকট তৈরির অভিযোগে ১৩ ব্যবসায়ীকে এক লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার(২০ মার্চ) দুপুরে টাঙ্গাইল শহরের পার্ক বাজার ও বটতলা বাজারে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত ওই অভিযান চালায়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার। দন্ডপ্রাপ্তদের মধ্যে নয় জন পিয়াজ ব্যবসায়ী, একজন চাল ব্যবসায়ী ও তিনজন মুরগী ব্যবসায়ী।

দন্ডপ্রাপ্তরা হচ্ছেন- চাঁন মিয়া, আক্তার হোসেন, সোহেল মিয়া, গোবিন্দ সরকার, সবুজ মিয়া, হাসু মিয়া, আকমল হোসেন, জোয়াহের আলী, সেকান্দার হোসেন, সিদ্দিকুর রহমান, মোসলেম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন এবং আমিনুল ইসলাম । এদের মধ্যে নয়জনকে ১০ হাজার টাকা করে, তিনজনকে ৫০ হাজার ও একজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার জানান, ‘জনসাধারণের অভিযোগের পরিপ্রেক্ষিতে বাজারে গিয়ে দ্রব্যমূল্য বেশি রাখার সত্যতা পাওয়া যায়। পরে ১৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno