আজ- ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৩৫

পরীমনি কাণ্ডে ন্যায় বিচার চান অমির বাবা

 

দৃষ্টি নিউজ:

চিত্রনায়িকা পরীমনির দায়েরকৃত মামলায় ন্যায় বিচার চেয়েছেন গ্রেপ্তারকৃত তুহিন সিদ্দিকী ওরফে অমির বাবা তোফাজ্জল হোসেন তোফা। অমি ও পরীমনি স্কুল জীবনের বন্ধু দাবি করে তিনি জানান, তাদের মধ্যে পারিবারিক বা আত্মীয়তা নেই।

টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের গুল্যা গ্রামের আদম ব্যবসায়ী ও অমির বাবা তোফাজ্জল হোসেন তোফা জানান, অমির জন্ম ঢাকার আসকোনায়। সেখানেই বড় হয়েছেন। স্কুল জীবনে পরীমনির সঙ্গে তার বন্ধুত্ব ছিল।

এরপর দীর্ঘদিন যোগাযোগ ছিল না। গ্রামের বাড়িতে অবস্থানকালে তিনি হঠাৎ করে জানতে পারেন পরীমনির দায়ের করা মামলায় অমিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি জানান, তার ছেলে তুহিন সিদ্দিকী অমিও আদম ব্যবসায়ী। ঢাকার আসকোনা এবং দক্ষিণখানে তাদের দুটি ট্রেনিং সেন্টার রয়েছে। তিনি ওই ট্রেনিং সেণ্টারের মাধ্যমে সিঙ্গাপুর, সৌদি আরব, মালয়েশিয়া, কাতার, দুবাইসহ বিভিন্ন দেশে লোক পাঠাতেন।

৭-৮ বছর আগে হজ করার পর ছেলে তুহিন সিদ্দিকী অমির হাতে আদম ব্যবসার দায়িত্ব ছেড়ে দেন। ব্যবসার কারণে অমির নামে সিঙ্গাপুর ও মালয়েশিয়া সহ কয়েকটি দেশের পাসপোর্ট রয়েছে।

তিনি আরও জানান, অমি ঢাকার বিভিন্ন ক্লাবের সদস্য। ভবিষ্যতে সে হয়তো ক্লাবগুলোর উচ্চ পদে বসতে চেয়েছিল। সেজন্য তার প্রতিপক্ষ গড়ে উঠে।

তার প্রতিপক্ষের লোকজন সামাজিকভাবে হেয় ও ব্যবসায়িক ক্ষতি করার জন্য পরীমনিকে দিয়ে অমিকে ফাঁসানোর চেষ্টা করছে। তিনি ওই ঘটনার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে ন্যায় বিচারের দাবি করেন।

অমির বাবা তোফাজ্জল হোসেন তোফা জানান, ছেলে হাতে ব্যবসার দায়িত্ব দিয়ে তিনি গ্রামে সামাজিক নানা কর্মকাণ্ডে আত্মনিয়োগ করেছেন। গ্রামে বাড়ি নির্মাণ করে বসবাস করছেন।

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কের পাশে গুল্যায় ১৮৫ শতাংশ জমির প্রতিষ্ঠা করেছেন ‘অমি জেনারেল হাসপাতাল’, সুপার মার্কেট ও রেস্টুরেন্ট। এছাড়া হাজী আব্দুল মান্নান ময়মন নেছা কওমি মাদরাসা ও এতিমখানা এবং মসজিদ নির্মাণ করেছেন।

পাশাপাশি এলাকার অসহায় দরিদ্র মানুষদের তিনি বিভিন্ন সময় সহযোগিতা করেন। এলাকার মানুষের কাছে তিনি হাজী তোফা নামেই বেশি পরিচিত।

হাবলা ইউপি সদস্য আকবর আলী জানান, তিনিও দীর্ঘদিন আগে তোফাজ্জল হোসেন তোফার মাধ্যমে সিঙ্গাপুর গিয়েছিলেন। দেশে এসে ব্যবসার পাশাপাশি জনসেবা করছেন, জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

হাজী তোফা একজন ভালো মানুষ, পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। এলাকার জনহিতকর কাজে সব সময় নিজেকে সম্পৃক্ত রাখেন।

হাবলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল জানান, তোফাজ্জল হোসেন তোফা ও তার ছেলে তুহিন সিদ্দিকী অমি দুজনেই আদম ব্যবসায়ী। এলাকায় দান-খয়রাত করায় তাদের যথেষ্ট সুনাম রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, তোফাজ্জল হোসেন তোফা ১৯৮৫ সালে সিঙ্গাপুরে পাড়ি জমান। সেখানে দীর্ঘদিন থাকার পর দেশে এসে পেঙ্গুইন ট্রেনিং সেণ্টারের মালিক মিজানের সঙ্গে আদম ব্যবসা শুরু করেন।

ব্যবসা জমে উঠলে তিনি এককভাবে আদম ব্যবসা শুরু করেন। ঢাকার আসকোনা এবং দক্ষিণখানে দুটি ট্রেনিং সেণ্টার গড়ে তোলেন।

প্রকাশ, ঢাকার বোট ক্লাবের ঘটনায় নায়িকা পরীমনির দায়ের করা মামলায় তুহিন সিদ্দিকী অমিকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় তাকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সাভার মডেল থানা পুলিশ অমির অফিসে অভিযান চালিয়ে শতাধিক পাসপোর্টসহ দুজনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno