আজ- ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:৩১

পাগলা মহিষের আক্রমণে বৃদ্ধা নিহত :: তাণ্ডবে আহত ২৫

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে রোববার (২২ জানুয়ারি) পাগলা মহিষের আক্রমণে হাজেরা বেগম(৫০) নামে এক নারী নিহত ও অন্তত ২৫ নারী-পুরুষ আহত হয়েছেন। খবর পেয়ে জেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও পুলিশ প্রশাসন স্থানীয়দের সহযোগিতায় মহিষটিকে মেরে ফেলেছে।


নিহত হাজেরা বেগম লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামের আজগর আলীর স্ত্রী। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানায়, রোববার সকাল থেকে একটি পাগলা মহিষ লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামের জনসাধারণের উপড় চড়াও হয়। দিকবিদিক ছুটতে ছুটতে মহিষটি এলাকার মানুষের ওপর এলোপাতাড়ি আক্রমণ করে। এসময় মহিষটির আক্রমণের শিকার হয়ে অন্তত ২৬ জন আহত হন। বিকাল ৩টার দিকে আহতদের মধ্যে হাজেরা বেগম নামে এক বৃদ্ধা মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, পাগলা মহিষের আক্রমণে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধা মারা যান। খবর পেয়ে প্রাণিসম্পদ কর্মকর্তা ও স্থানীয়দের সহযোগিতায় মহিষটিকে মেরে ফেলা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno