আজ- ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:১২

প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনের প্রচারণা শুরু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের পাঁচটি পৌরসভার নির্বাচনে প্রতীক বরাদ্দের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়েছে।

আগামি ৩০ জানুয়ারি অনুষ্ঠেয় তৃতীয় ধাপে টাঙ্গাইল সদর, মধুপুর, ভূঞাপুর, সখীপুর ও মির্জাপুর পৌরসভা নির্বাচনের প্রার্থীদের প্রচারণা শুরু হল।

সোমবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল- শোডাউন করে জেলা নির্বাচন কর্মকর্তা সহ স্ব স্ব উপজেলা নির্বাচন কর্মকতার কার্যালয়ের সামনে উপস্থিত হন।

জেলা ও উপজেলা নির্বাচন অফিসের রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা পাঁচটি পৌরসভার মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা প্রতীক পেয়ে মিছিল- শোডাউন করতে করতে প্রচারণায় নেমে পরেন।

টাঙ্গাইলের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান জানান, পাঁচটি পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীরা নৌকা প্রতীক, বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা ধানের শীষ প্রতীক পেয়েছেন।

অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীরা তাদের দলের নির্ধারিত প্রতীক পেয়েছেন। এছাড়া কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা তাদের জন্য বরাদ্দকৃত প্রতীক পান।

টাঙ্গাইল পৌরসভায় মেয়র পদে ৩জন প্রার্থী, ১৮টি ওয়ার্ডে ৮৭ জন সাধারণ কাউন্সিলর ও ৩৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

টাঙ্গাইল পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরকে নৌকা প্রতীক দেওয়া হয়।

বিএনপি সমর্থিত প্রার্থী মাহমুদুল হক সানু পেয়েছেন ধানের শীষ এবং ইসলামী আন্দোলনের প্রার্থী মো. আবদুল কাদের পেয়েছেন হাতপাখা প্রতীক।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno