আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:৪৭

প্রীতিলতার চরিত্রে সাহসী কন্যা পরীমনি

 

দৃষ্টি বিনোদন:

ব্রিটিশবিরোধী আন্দোলনের সাহসী যোদ্ধা, বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনীভিত্তিক চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন পরীমণি। ছবিতে কেন্দ্রীয় চরিত্র ‘প্রীতিলতা’র ভূমিকায় দেখা যাবে তাকে।

নভেম্বরেই শুরু হয়েছে শুটিং। ছবিতে নিজের লুক ফেসবুকে শেয়ার করেছেন পরীমণি। ছবিতে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘অলিভিয়া’ ও ‘প্রীতিলতা’ নাম দুটি।

পরীমনির পোস্টের পর প্রশ্ন উঠেছে, ‘প্রীতিলতার ছবিতে অলিভিয়া কে?’ এর উত্তরে ছবিটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী জানান, বর্তমান সময় থেকে গল্পটি শুরু করার জন্য অলিভিয়া চরিত্রটির জন্ম। এই চরিত্রটি মূলত এই সময়ের নায়িকা। তাই তার লুকটাও এই সময়ের। তবে ধীরে ধীরে তাকেই প্রীতিলতা হয়ে উঠতে দেখবেন দর্শকরা।

চিত্রনাট্যকার আরও জানান, অলিভিয়া চরিত্রটির ব্যাপ্তি খুবই কম। এই চরিত্রটি প্রীতিলতা হয়ে ওঠার সঙ্গে সঙ্গে সিনেমার গল্প এগিয়ে যাবে।

তাই অনেকে যারা মনে করছেন যে, এটা পিরিয়ডিক সিনেমা কি না কিংবা প্রীতিলতা চরিত্রটিকে আরও ফিকশনাল করা হলো কি না, সেসব ভাবার কোনো সুযোগ নেই।

ছবিটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। রাজধানীর বিভিন্ন লোকেশনে চলছে শুটিং। ছবিতে পরীমণির সহশিল্পী হিসেবে দেখা যাবে ‘গহীন বালুচর’ খ্যাত অভিনেতা আবু হুরায়রা তানভীর’কে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno