আজ- ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  দুপুর ২:১৫

বন্যা মোকাবেলায় সরকারের সব ধরণের প্রস্তুতি রয়েছে :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বন্যা মোকাবেলায় সরকারের সব ধরণের প্রস্তুতি রয়েছে।

বন্যার কারণে কেউ না খেয়ে থাকবে না। বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পুনর্বাসন এবং ক্ষয়ক্ষতি মোকাবেলায় সব ধরণের সহায়তা করা হবে।

তিনি বলেন, করোনার ভয়াবহতার মধ্যেই বন্যা ‘মরার উপর খারার ঘা’ হয়ে দেখা দিয়েছে। এতে কৃষিতে ক্ষয়ক্ষতির পরিমাণ বাড়ছে। জরুরি ভিত্তিতে কৃষি পুনর্বাসন ও ক্ষয়ক্ষতি কমাতে সরকারের পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি কৃষি মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক দৃষ্টি রেখে কাজ করার নির্দেশ দেন।

কৃষিমন্ত্রী বৃহস্পতিবার(৩০ জুলাই) তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় ঈদুল আযহা উপলক্ষে গরিব ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফএ’র চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সহ-সভাপতি হাফিজুর রহমান শোভা, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা পরিষদের ভাইস

চেয়ারম্যান শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, কৃষিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাকসুদ হাসান মাসুদ,

ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনছার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno