আজ- ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৪৪

বাবার সম্পত্তির অধিকারের দাবিতে মেয়ের সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বাবার সম্পত্তির ন্যায্য অধিকারের দাবিতে পরিবারের ১০ ব্যক্তির বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন মেয়ে। মঙ্গলবার(৭ নভেম্বর) দুপুরে শহরের পূর্ব আদালত পাড়ার মৃত শামছুল হকের মেয়ে জান্নাতুল মাওয়া দর্পণ টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে ওই সংবাদ সম্মেলন করেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, তিনি একজন ছাত্রী। তার বাবা শামছুল হক ২০১৮ সালে জমি সংক্রান্ত বিরোধের জেরে খুন হন। বাবা মারা যাওয়ার আগে ব্যাংকে আড়াই লাখ টাকা জমা রেখেছিলেন। তিনি ওই টাকার নমিনি তাকে করেছিলেন এবং তিনি যথারীতি টাকা উত্তোলন করেছেন।

ওই টাকা উত্তোলন করার পর থেকে তার মা, বোন, চাচা, বোন জামাই, ফুফাতো ভাই, খালাতো বোন ও কয়েক প্রতিবেশি তার বাবার রেখে যাওয়া সম্পত্তি নিজেরা ভোগ করতে তাকে ন্যায্য ওয়ারিশ থেকে বঞ্চিত করার পরিকল্পনা করে।


তিনি জানান, এরই ধারাবাহিকতায় তাকে পারিবারিকভাবে বিচ্ছন্ন করার লক্ষে নানা প্রকার কুৎসা রটায়, শারীরিকভাবে মারপিট করে, মাদকাসক্ত বলে প্রচারের মাধ্যমে রিহ্যাব সেন্টারে পাঠানোর উদ্যোগ নেয়। এসব বিষয়ে প্রতিকারের আশায় তিনি টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে আবেদন করায় তারা আরও ক্ষুব্ধ হয়ে তাকে নানাভাবে হুমকি দিচ্ছে।


তিনি আরও জানান, তিনি পরিবারের সদস্যদের কাছেই নিরাপত্তাহীনতায় ভুগছেন। নিজের নিরাপত্তা ও বাবার রেখে যাওয়া সম্পত্তির ন্যায্য অধিকার নিশ্চিত করতে তিনি সকল মহলের সহযোগিতা প্রার্থণা করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno