আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:৪১

বাসাইলে কথিত ‘জিনের বাদশা’ গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর এলাকা থেকে কথিত ‘জিনের বাদশা’ জাহাঙ্গীর আলম মুমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম মুমিন(৩২) দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় জিনের বাদশা সেজে প্রতারণা করে আসছিল।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর রিসোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম মুমিন কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কামাল্লা বাজার(বেপারী পাড়া) এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

প্রতারণা করতে তিনি বিভিন্ন পরিচয় ব্যবহার করে থাকেন। তার জাতীয় পরিচয়পত্র (এনআইডি) অনুযায়ী তিনি চট্টগ্রাম জেলার বাকলিয়া উপজেলার বৌ বাজার বাদিরটেক এলাকার স্থায়ী বাসিন্দা।


পুলিশ জানায়, কথিত জিনের বাদশা জাহাঙ্গীর আলম মুমিন দেশের বিভিন্ন জেলায় নানা কৌশলে প্রতারণা করে আসছিল। বাসাইল উপজেলার এক নারীর প্রেমিককে ‘বাধ্য’ করার কথা বলে ‘কবিরাজ বাড়ী’ নামে একটি ফেসবুক একাউণ্ট থেকে প্রতারণা শুরু করে।

এক পর্যায়ে তিনি কৌশলে ওই নারীর নগ্ন ছবি হাতিয়ে নেন। জাহাঙ্গীর ওই নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন সময়ে ওই নারীর কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেন।


পরে ওই নারী প্রতারিত হওয়ার বিষয়ে বাসাইল থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাকে বাসাইল উপজেলার দাপনাজোর রিসোর্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।


বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরিফুল হক জানান, প্রতারিত নারী বাদী হয়ে বাসাইল থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম মুমিনকে আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার তার রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno