আজ- ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ২:২৫

বাসাইলে তিন মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর ঘর উপহার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার মৃত সেনা সদস্য ও বীরমুক্তিযোদ্ধার পরিবার এবং দুই সেনা বীরমুক্তিযোদ্ধাকে পাকা টিনশেড ঘর উপহার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে তাদেরকে এই ঘর প্রদান করা হয়। বঙ্গবন্ধু সেনানিবাসের ১১ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সাখাওয়াত হোসেন উপস্থিত থেকে ঘরগুলোর চাবি হস্তান্তর করেন।


ঘরপ্রাপ্তরা হচ্ছেন- বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মালেকের পরিবার, আদাজান বিলপাড়া গ্রামের সেনা বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন এবং কাশিল ইউনিয়নের বাঘিল গ্রামের সেনা বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান।

ঘরগুলো ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে নির্মাণ কাজ করে সেনাবাহিনীর একটি ইউনিট। বারান্দাসহ পাঁকা ঘরগুলোতে ২টি রুম, আলাদা রান্না ঘর, ওয়াশ রুম এবং টিউবওয়েল স্থাপন করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন- বাসাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আল মামুন, কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমজান আলী প্রমুখ।


বঙ্গবন্ধু সেনানিবাসের ১১ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সাখাওয়াত হোসেন জানান, অবসরপ্রাপ্ত অসহায় বীর মুক্তিযোদ্ধাদের সেনাবাহিনীর পক্ষ থেকে আবাসনের জন্য পাকা ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। তারা দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন। বিভিন্ন জায়গায় আরো গৃহহীন সেনা বীর মুক্তিযোদ্ধাদের জন্য ঘর নির্মাণ কাজল চলমান আছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno