আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:৩৭

বাসাইলে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে বিজ্ঞান মেলা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইলে করোনা প্রতিরোধে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে ৪৩তম জাতীয় বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে বাসাইল ডিগ্রি কলেজ মাঠে ওই মেলার উদ্বোধন করা হয়। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান তাদের উপকরণ নিয়ে উপস্থিত হয়।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি।


বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাহিয়ান নূরেন, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা রহিম আহমেদ। মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষক-শিক্ষিকারা অংশ নেয়।


উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভিন জানান, বিজ্ঞান মেলা কোনো ক্লাস না- একদিনের জন্য সীমিত পরিসরে ছোট্ট একটি অনুষ্ঠান। সরকারি অনুষ্ঠান বন্ধ এটা তো কোথাও বলা নেই।

পরিপত্রে লেখা আছে ১০০ জন মাস্ক পড়ে অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবে। এ উদ্বোধনী অনুষ্ঠানের সাথে স্কুল-কলেজ বন্ধ থাকার কোন মিল নাই। অনুষ্ঠানটি স্বাস্থ্যবিধি মেনেই অনুষ্ঠিত হচ্ছে।


প্রকাশ, সরকারি ঘোষণা অনুযায়ী গত ১৩ জানুয়ারি থেকে সকল ধরনের সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সমাবেশ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno