আজ- ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:০৫

বিএনপি মেয়র প্রার্থীর সভায় হামলা ও প্রচারণায় বাঁধা দেওয়ার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি প্রার্থী মো. মাহমুদুল হক সানুর নির্বাচনী সভায় হামলা ও প্রচারণায় বাঁধা দেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার(১৩ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন, ধানের শীষের প্রার্থী মো. মাহমুদুল হক সানু।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, টাঙ্গাইল পৌরসভার ১নং ওয়ার্ডের নতুন বাসটার্মিনালের উত্তর পাশে মিল্ক ভিটার সামনে মঙ্গলবার(১২ জানুয়ারি) সন্ধ্যায় তাদের নির্বাচনী পথসভা ছিল।

সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ। এছাড়া দলের জেলা পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতা-কর্মীরা সভায় উপস্থিত ছিলেন।

সভা চলাকালে ২০-২৫ জন লোক ‘জয় বাংলা’ স্লোগানে নৌকার মিছিল নিয়ে সভায় হামলা করে। এ সময় তারা পেছনের চেয়ার ভাংচুর করে এবং বিএনপির কর্মী-সমর্থকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে।

বিএনপির লোকজন প্রতিহত করার চেষ্টা করলে হামলাকারীরা চলে যায়। কিছুক্ষণ পর তারা আবার লাঠিসোটা নিয়ে সভাস্থলে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাংচুর করে এবং নেতা-কর্মীদের উপর আক্রমন করে। ফলে তাদের পথসভা পন্ড হয়ে যায়।

এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মাহমুদুল হক সানু। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল অভিযোগ করেন, সরকার দলীয় মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকরা তাদেরকে প্রচারণা চালাতে ক্রমাগত বাঁধা দিচ্ছেন।

মওলানা ভাসানীর মাজার প্রাঙ্গন, শহরের বেবীস্ট্যান্ড, শান্তিকুঞ্জ মোড়, নিরালা মোড়ে প্রচারণা চালাতে গেলে আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদেরকে বাঁধা প্রদান করে। তারা বিএনপি প্রার্থীর ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং পোস্টার কেড়ে নিয়ে যায়।

সম্মেলনে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল সহ জেলা ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno