আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:১৬

বিশ্বের ৬ নারী নেটিজেনদের কাছে দেখতে হুবহু ঐশ্বরিয়া

 

দৃষ্টি বিনোদন:

বলিউডের নীল নয়না সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার রূপের জাদুতে মুগ্ধ ছোট থেকে বড় সব বয়সের মানুষ। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মঞ্চ কিংবা অভিনয় ক্যারিয়ার- সব খানেই শীর্ষে রয়েছেন এ সুন্দরী। তবে জানেন কী- পৃথিবীতে তার মতো দেখতে এমন নারীও রয়েছে।

বিশ্বের নিম্ন নামীয় ৬ নারীর সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের মুখের অদ্ভুত মিল রয়েছে-

১. আমনা ইমরান:

সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় আমনা ইমরান। এই পাকিস্তানি সুন্দরীর সঙ্গে ঐশ্বরিয়ার মুখের মিল রীতিমতো অবাক করে সকলকে। মেডিকেল প্রফেশনাল আমনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আমার বাবা পাকিস্তানি। তবে তার পূর্বপুরুষরা ভারতে থাকতেন। আমার মা আফগানিস্তানি।


২. অমুজ অমৃতা:

সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় অমুজ অমৃতা। এককথায় তাকে এ মাধ্যমের স্টার বলা যায়। তামিল সিনেমা ‘কান্দুকোদাইন কান্দুকোদাইন’এর একটি আইকনিক দৃশ্য রিক্রিয়েট করেন তিনি।

অমুজ অমৃতার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছিল। নেট ব্যবহারকারীরা ঐশ্বরিয়ার সঙ্গে তার মুখের মিল খুঁজে পেয়েছিল।


৩. মানসী নায়েক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এক মারাঠি অভিনেত্রীর ছবি, যার সঙ্গে ঐশ্বরিয়ার মুখের মিল খুঁজে পান অনেকেই। ঠিক যেন ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘হামসকল’ অভিনেত্রী মানসী। মানসীও মাঝে মধ্যে ঐশ্বরিয়ার কিছু আইকনিক লুক রিক্রিয়েট করে পোস্ট করেন।


৪. স্নেহা উল্লাল:

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বারবারই তুলনা করা হয় অভিনেত্রী স্নেহা উল্লালকে। ২০০৫ সালে সালমন খানের হাত ধরে বলিউডে পা রাখেন স্নেহা। তার প্রথম ছবি ‘লাকি নো টাইম ফর লাভ’।

যেহেতু সালমনের প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়া, তাই দুজনের মুখের মিল নজর এড়ায়নি ভক্তদের। সালমন খান নিজেই খুঁজে বের করেছিলেন নীল নয়না স্নেহাকে।


৫. মাহলাঘা জাবেরি:

ইরানের মডেল মাহলাঘা জাবেরি। তার চোখের মণির রঙ ধূসর। নেট ব্যবহারকারীদের কাছে তিনি যেন হুবহু ঐশ্বরিয়া। এবং


৬. আশিতা রাঠোর:

ইন্দোরের মেয়ে আশিতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টার তিনি। আশিতার মুখের সঙ্গে ঐশ্বরিয়ার মুখের মিল খুঁজে পান নেট ব্যবহারকারীরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno