আজ- ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:৫২

বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে রোগীর রহস্যজনক মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে প্রতিষ্ঠিত বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে মো. তোফাজ্জল হোসেন (৩২) নামে এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বারের ছেলে।

বুধবার(১৬ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ী (পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে) বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্র থেকে চিকিৎসারত ওই মাদকসেবীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের পরিবারের দাবি তোফাজ্জলকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। অপরদিকে, বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের দাবি মানসিক সমস্যার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের ভাই মো. উজ্জল বলেন, গত ৭ সেপ্টেম্বর তার ভাইকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। তোফাজ্জলকে কেন্দ্রের দায়িত্বরত ব্যক্তিরা শারীরিকভাবে নির্যাতন করেছে। তাকে শারীরিকভাবে নির্যাতন না করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে।

বুধবার সকালে মোবাইল ফোনে তারা খবর পান তোফাজ্জলের অবস্থা ভালো নয়। তিনি এসে দেখেতে পান তার মৃত্যু হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপন বলেন, তোফাজ্জল বাথরুমের জানালার গ্রিলের সাথে গামছা পেঁচিয়ে ও ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno