আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৩১

বৈদ্যুতিক ট্রান্সফরমার থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের রাবনা বাইপাসে অভিযান চালিয়ে একটি পিকআপভ্যানে বহনকরা একটি বৈদ্যুতিক ট্রান্সফরমারের ভেতর থেকে ৫২০ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১২’র একটি দল অভিনব কায়দায় আনা ওই ফেনসিডিল উদ্ধার এবং দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতনীরাওতারা গ্রামের মৃত নুর হোসেন কাজীর ছেলে মো. মিজানুর রহমান(৩৮) এবং নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ক্ষিদিরপুর গ্রামের মো. সাহাবুদ্দিনের ছেলে মো. শফিকুল ইসলাম(৪০)।

র‌্যাব-১২’র বিশেষ কোম্পানীর কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-৩’র(টাঙ্গাইল) কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায়ের নেতৃত্বে একটি আভিযানিক দল মহাসড়কে রাবনা বাইপাসে আবাসিক হোটেল আল মদিনার সামনে অভিযান চালানো হয়।

এ সময় ঢাকাগামী একটি পিকআপে বহনকরা বৈদ্যুতিক ট্রান্সফরমারের ভেতর থেকে বিশেষ কায়দায় রাখা ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অভিযানকালে ফেনসিডিল বহন করায় উল্লেখিত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এছাড়া তাদের কাছ থেকে নগদ দুই হাজার টাকা, দুইটি মোবাইল ফোন ও তিনটি সিম কার্ড এবং পিকআপটি জব্দ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno