আজ- ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:১৭

ভূঞাপুরের সাবেক সাব-রেজিস্ট্রারের মৃত্যু নিয়ে তোলপাড়!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার ঘাটান্দি এলাকার সাবেক সাব-রেজিস্ট্রার মো. হায়দার আলী খানের মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানাগেছে, সাব-রেজিস্ট্রার মো. হায়দার আলী খান চাকুরি থেকে অবসরে যাওয়ার পর স্থানীয় মো. নুরে আলম শেখের ইটভাটা স্থাপন ও সরবরাহের ব্যবসা শুরু করেন। তিনি ব্যবসা বন্ধ করার ঘোষণা দেওয়ায় ভূঞাপুর পৌরসভার শিয়ালকোল এলাকার নুরে আলম শেখের কাছে এক কোটি ৪০ লাখ টাকা পাওনা হন।


ওই টাকা ফেরত দিতে নুরে আলম শেখ নানা রকম ফন্দি-ফিকির করতে থাকেন। এ নিয়ে একাধিকবার ঘরোয়া বৈঠকও অনুষ্ঠিত হয়। এরমধ্যে নুরে আলম শেখ তার নিয়ন্ত্রণে থাকা মেসার্স মীম ব্রিকস নামীয় ইটভাটাটি মো. হায়দার আলী খানকে বুঝিয়ে দেন। ব্যবসায় লগ্নিকারী মো. হায়দার আলী খান ইটভাটা ব্যতিত নুরে আলম শেখের কাছে এক কোটি ৪০ লাখ টাকা পাওনা হওয়ায় বৈঠকে সমুদয় টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু নুরে আলম শেখ ওই টাকা ফেরত না দিয়ে তার সঙ্গীয় নানা ব্যক্তিকে পাওনাদার সাজিয়ে মো. হায়দার আলী খনের কাছে পাঠাতে থাকেন।


একদিকে ইটভাটা পরিচালনার ব্যয় ও অন্যদিকে ভুয়া পাওনাদারদের চাপে মো. হায়দার আলী খানের জীবন অতিষ্ঠ হয়ে ওঠে। এসব চাপের মুখে হৃদযন্ত্রে প্রদাহ নিয়ে অসুস্থাবস্থায় মো. হায়দার আলী খান প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন। সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকাস্থ নিউরোসায়েন্স হসপিটালে স্থানান্তর করা হয়। হত ১৫ নভেম্বর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মো. হায়দার আলী খান ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


হায়দার আলী খানের পারিবারিক সূত্রে জানা যায়, ভূঞাপুর পৌরসভার শিয়ালকোল এলাকার মৃত হযরত আলী শেখের ছেলে নুরে আলম শেখের নানা ষড়যন্ত্রে হায়দার আলী খান প্রথমে অসুস্থ ও পরে ইন্তেকাল করেছেন।

এক্ষেত্রে নুরে আলম শেখ কোনভাবেই তার দায় এড়াতে পারেন না। এ বিষয়টি স্থানীয় পর্যায়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে। অনেকে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি অঅব্দুস সালাম পিন্টুর অত্যন্ত ঘনিষ্ঠজন নুরে আলম শেখের শাস্তি পর্যন্ত দাবি করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno