আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ রবিবার  রাত ৩:০৯

ভূঞাপুরে জালিয়াতি করে বাল্য বিয়ের অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দি গ্রামে মো. সোহেল(২২) নামে এক সেনা সদস্য জন্মনিবন্ধন জালিয়াতি করে বাল্য বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠেছে। মো. সোহেল চুয়াডাঙ্গা জেলার কাশিপুর উপজেলার রুহুল আমিন মাতব্বরের ছেলে ও ঘাটাইল শহীদ সালাহ উদ্দিন সেনানিবাসে কর্মরত বলে জানাগেছে।

এ বিষয়ে প্রতিকার চেয়ে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি’র কাছে লিখিত অভিযোগ করেছেন নিকরাইল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও মেয়ের চাচা মো. আসলাম তালুকদার।

লিখিত অভিযোগে প্রকাশ, সেনা সদস্য মো. সোহেল বঙ্গবন্ধু সেনানিবাসে থাকাকালে ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দি গ্রামের মো. শাহীন তালুকদারের মেয়ে দশম শ্রেণির ছাত্রী শারমিন আকতার ঝিনুকের সাথে প্রেমে জড়িয়ে পড়েন। শারমিন আকতার ঝিনুক প্রাপ্ত বয়স্ক না হওয়ায় গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান ও সচিবের সাক্ষর নকল করে তার ভুয়া জন্মসনদ তৈরি পূর্বক নিকরাইল কাজী অফিসের মাধ্যমে রেজিস্ট্রি কাবিনমূলে বিয়ে করেন। পরে তিনি ঘাটাইল সেনানিবাসে বদলী হলেও শারমিন আক্তার ঝিনুককে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছেনা বলে অভিযোগে উল্লেখ করা হয়। তার খোঁজ না পেয়ে পরিবারের লোকজন হতাশায় ভোগছে ও তাকে উদ্ধারের দাবি জানিয়েছে।

নিরাইল ইউপি চেয়ারম্যান মো. মো. মোস্তাফিজুর রহমান তালুকদার জানান, পাথাইলকান্দি গ্রামের শাহীন তালুকদারের মেয়ে শারমিন আক্তার তার এলাকার নাগরিক নন। এ বিষয়ে তিনি একটি প্রত্যয়নপত্রও দিয়েছেন। এ বিষয়ে মেয়ের চাচা মো. আসলাম তালুকদার বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন বলে তিনি শুনেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno