আজ- ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৬:৩২

ভূঞাপুরে মনোনয়ন দৌঁড়ে বিজয়ীদের আনন্দ মিছিল

 

দৃষ্টি নিউজ:

ইউপি নির্বাচনের চতুর্থ ধাপে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় ৬টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মনোনয়ন সম্পন্ন করেছে।

অর্জুনা, গাবসারা, ফলদা, গোবিন্দাসী, অলোয়া ও নিকরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা পেয়ে স্ব স্ব প্রার্থীর কর্মী-সমর্থকরা স্থানীয় পর্যায়ে মোটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল করেছে।


দলীয় প্রতীক নৌকা পেয়ে যাঁরা প্রাথমিক পর্যায়ে এক প্রকার বিজয়ী হয়েছেন তারা হচ্ছেন- অর্জুনা ইউনিয়নে মো. দিদারুল আলম খান(মাহবুব), গাবসারা ইউনিয়নে মো. মনিরুজ্জামান,ফলদা ইউনিয়নে মো. সাইদুল ইসলাম তালুকদার, গোবিন্দাসী ইউনিয়নে মো. দুলাল হোসেন চকদার, অলোয়া ইউনিয়নে মো. রফিকুল ইসলাম এবং নিকরাইল ইউনিয়নে মুহাম্মদ আব্দুল মতিন সরকার।


নিকরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ আব্দুল মতিন সরকার দলীয় প্রতীক নৌকা পাওয়ার পর মঙ্গলবার(২৩ নভেম্বর) দুপুরে প্রথম ভূঞাপুরে পদার্পনে স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় গোলচত্ত্বরে তাকে স্বাগত জানায়। এ সময় নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।


আওয়ামীলীগ নেতা মো. দুলাল হোসেন চকদার নৌকা প্রতীক পেয়ে মঙ্গলবার দুপুরে গোবিন্দাসী ইউনিয়নে এসে পৌঁছলে স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।

এ সময় প্রার্থী হিসেবে প্রথম বক্তব্যে মো. দুলাল হোসেন চকদার সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, নৌকা প্রতীককে বিজয়ী করতে বাড়ি বাড়ি গিয়ে জনগনের আমানত ‘ভোট’ সংগ্রহ করতে হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno